+

বড়লেখায় বসত ঘর ভাঙ্গচোর থানায় দু’পক্ষের অভিযোগ

সরেজমিনবার্তা | নিউজ টি ২৬ দিন ৯ ঘন্টা ৪২ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 925
...

নজরুল ইসলাম : মৌলভীবাজারের বড়লেখায় খরিদা রেকডিয় ভুমির উপর বসত ঘর ভাঙ্গচোরের অভিযোগ করেছেন ২৬ জুলাই মনোয়ারা নামের এক মহিলা। অন্য দিকে জায়গা বিক্রেতার মেয়ে পৃথক অভিযোগ করেছেন। এ নিয়ে এলাকায় তোলপাড় চলছে। যে কোন সময় হতাহতের আসংখ্যা করছেন এলাকাবাসী ।

বড়লেখা থানায় পৃথক দুটি অভিযোগ ও এলাকাবাসী সুএে জানা যায় উপজেলার উওর শাহবাজপুর ইউনিয়েনর ভাটাউছি গ্রামের মনোয়ারা বেগম তিনির ভাই একরাম আলীর নিকট থেকে দুই লক্ষ টাকা দিয়ে ২০১১ সালে সায়পুর মৌজার ৪৩৫ নং খতিয়ানের ১০০৯ নং দাগের এক শতক ভুমি ক্ষয় দান পএ দলীল করেন।

পরে এ একশতাংশ ভুমি নামজারি ও করেন মনোয়ারা বেগম ভুমিতে বসত ঘর নির্মান করে বসবাস করেন মনোয়ারা ও তার স্বামী সন্তানরা। মনোয়ারা তার দুই বোন সহ ৩ জনের বিরুদ্ধে ঘর ভাঙ্গচোরের অভিযোগ করেন। জানা যায়২০১৭সালে মনোয়ারার ভাই একরাম আলীকে মারপিঠের অভিযোগ মমোয়ারা তার স্বামী ছেলে সহ ৭জনের বিরুদ্ধে মামলা করা হয়। মামলা উঠানোর খরচ বাবৎ ৩০ হাজার টাকা দেওয়ার কথা থাকলে ও তাহা না দেওয়ায় বিরোধ সৃস্টি হয়।

এ মামলার দুই বছর পর মারা যান একরাম আলী। । একাধিক মামলা ও দেওয়া হয় মনোয়ারা ও তার পরিবারের সদস্যের উপর। এদিকে একরামের মেয়ে সাহানা আক্তার শারমিন ফুফু ফুফা ও ফুফাতো ভাইর বিরুদ্ধে তাদের জায়গা দখলের পায়তারা করছেন এমন বিষয় এনে বড়লেখা থানায় অভিযোগ করেন।বড়লেখা থানার অফিসার ইন্চার্জ জাহাঙ্গীর হোসেন সরদার জানান দুপক্ষের অভিযোগ পেয়েছি শাহবাজপুর তদন্ত কেন্দে প্রেরন করেছি।

...
Nazrul Islam

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ