+

সন্ত্রাসী ফালান অস্ত্রসহ গ্রেফতার

সরেজমিনবার্তা | নিউজ টি ২৫ দিন ১৫ ঘন্টা ১৩ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 610
...

দেলোয়ার হোসেনঃ সন্ত্রাস বিরোধী অভিযানের অংশ হিসেবে র‌্যাব-২ এর একটি আভিযানিক দল গোয়েন্দা সূত্রে জানতে পারে, কতিপয় সন্ত্রাসীরা সন্ত্রাসী কার্যক্রমের জন্য মোহাম্মদপুর থানাধীন শহীদ বুদ্ধিজীবি কবরস্থানের এলাকায় অবস্থান করছে।

প্রাপ্ত তথ্যের ভিত্তিতে (৩০শে জুলাই)  র‌্যাব-২ এর আভিযানিক দল রাজধানীর মোহাম্মদপুর থানাধীন শহীদ বুদ্ধিজীবি কবরস্থানের ২নং গেইট এলাকায় অভিযান পরিচালনা করে অস্ত্রধারী সন্ত্রাসী মোঃ হাফিজুর রহমান@ ফালান (২৬), কে ০১টি দেশীয় ওয়ান শুটারগান ও ০২ রাউন্ড তাঁজা গুলি সহ গ্রেফতার করে।

এই অস্ত্র ব্যবহার করে মোঃ হাফিজ ও তার সহযোগীরা মোহাম্মদপুর এলাকায় বিভিন্ন সময় ব্যবসায়ী ও পথচারীদের নিকট হতে ছিনতাই করতো বলে র‌্যাবের অনুসন্ধানে জানানো হয়। প্রায়শঃই তারা এলাকায় প্রভাব বিস্তারকল্পে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও ভয়ভীতি দেখিয়ে ত্রাসের পরিবেশ সৃষ্টি করে।

সে এবং তাদের সহযোগীরা দিনে ভূমি দখল ও ব্যবসায়ীদের নিকট হতে ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায়সহ সন্ধ্যার পর থেকে মাদক ব্যবসা, চুরি, ডাকাতিসহ বিভিন্ন অপরাধ মূলক কাজে লিপ্ত ছিলো এবং এ ধরনের বিভিন্ন অপরাধে তার বিরুদ্ধে মোহাম্মদপুর  থানায় মোট ০৭ টি মামলার সন্ধান পাওয়া গেছে।

...
Md. Delolwaor Hossain

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ