+

দক্ষিনখানে প্রেমিকের আত্মহত্যা চেষ্টা

সরেজমিনবার্তা | নিউজ টি ২৩ দিন ১৩ ঘন্টা ৫৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1325
...

মো:শাহজালাল জুয়েল:
রাজধানীর উত্তরার দক্ষিণখানের কাজীবাড়ি রোডে গাওয়াইরে পরিবার থেকে বিয়েতে রাজি না হওয়ায় ‘আত্মহত্যার চেষ্টা করে -হাবিবুর রহমান (২৬)নামে বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া এক যুবক। নিজ বাড়িতেই পাঁচতলার কার্নিশে উঠে আত্মহত্যা চেষ্টা করেন সে। আশপাশের লোকজন এই ঘটনা দেখে দ্রুত হেল্প লাইন নাম্বার ৯৯৯ এ ফোন দেয়। 

খবর পেয়ে ওই বাড়িতে তাতক্ষনিক ছুটে আসেন ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মীরা। প্রথমে তারা নানাভাবে ওই যুবককে বোঝানোর চেষ্টা করেন। পরে তার পছন্দ করা  তরুণী এবং তার মাকেও ডেকে আনা হয়,যেহেতু তারা ছেলের বাসার দ্বিতীয় তলায় ভাড়া থাকেন।

 সবাই চেষ্টা করে বিভিন্ন  ভাবে বুঝিয়ে ছেলেটিকে যখন নামিয়ে আনতে ব্যার্থ হোন এক পর্যায়ে স্থানীয় মসজিদের ইমাম সাহেব কে দিয়ে বুঝানোর চেষ্টা করেন। কোন ভাবেই তাকে নামিয়ে আনা সম্ভব হচ্ছিলো  না। এদিকে সবাই যখন আকুতি মিনতি করে কথা বলছিলো নেমে আসার জন্য এরই মধ্যে ফায়ার সার্ভিসের -লাইফ সেভিং ফোর্স পাঁচতলার জানালার গ্রিল কাটে রেসকিউ রোপ দিয়ে দ্রুত তাকে বেঁধে ফেলে যাতে লাফিয়ে পড়তে না পারে,এক পর্যায়ে  রুদ্ধশ্বাস অভিযানে তাকে নামিয়ে আনতে সক্ষম হয় ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স (দি লাইফ সেভিং ফোর্সের")  সদস্যারা।   

শনিবার মধ্যরাতে দক্ষিণখানের কাজীবাড়ি রোডে গাওয়াইরে  উদ্বার  অভিযানকালে স্হানীয়  শতশত উৎসুক মানুষ উক্ত বাড়ির আশেপাশে জটলার সৃষ্টি করে।  ফায়ার  সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স উওরা 
 স্টেশনের "সিনিয়র স্টেশন অফিসার -মনিরুল ইসলাম"ঘটনায় সত্যতা  নিশ্চিত করে বলেন-মূলত পছন্দের পাত্রীকে  বিয়ের জন্যই এই আত্মহত্যার চেষ্টা করা।

খোজ নিয়ে যানা যায় - ভিকটিম"হাবিবুর রহমান"এর পিতার নাম-হারুনুর রশিদ, ঠিকানা:কাজী বাড়ী রোড, গাওয়াইর, দক্ষিন খান,ঢাকা-১২৩০।

...
Md. Shahjalal Jewel

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ