+

৩৩ বছর পর ব্রাজিলকে হারিয়েছে আর্জেন্টিনা

সরেজমিনবার্তা | নিউজ টি ১৭ দিন ১৬ ঘন্টা ৫৮ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 935
...

টোকিও অলিম্পিকের ভলিবলে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে ব্রাজিলকে হারিয়েছে আর্জেন্টিনা। পাঁচ সেটের তুমুল লড়াইয়ের পর - ব্যবধানের জয়ে ব্রোঞ্জ জিতে আর্জেন্টাইনরা।

অলিম্পিক ভলিবলে দীর্ঘ ৩৩ বছর পর পদকের দেখা পেল আর্জেন্টিনা। এর আগে ১৯৮৮ সালের সিউল অলিম্পিকেও ভলিবল থেকে ব্রোঞ্জ জিতেছিল আর্জেন্টিনা।

সেমিফাইনালে রাশিয়ার কাছে হেরে স্বর্ণ জেতার স্বপ্নভঙ্গ হয় ব্রাজিলের। আরেক সেমিতে ফ্রান্সের কাছে পরাজিত হয় আর্জেন্টিনা।

এর আগে গ্রুপপর্বে দেখা হয়েছিল ব্রাজিল-আর্জেন্টিনার। সেখানে অবশ্য জয় পেয়েছিল রিও অলিম্পিকের স্বর্ণজয়ীরা। - সেট পয়েন্টে হেরেছিল আর্জেন্টিনা।
শনিবার অ্যারিয়াক অ্যারেনায় তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচটিতে প্রথম সেটে জিতে আর্জেন্টিনা। ৩০ মিনিটের লড়াইয়ে ২৫-২৩ সেটে এগিয়ে যায় তারা।

দ্বিতীয় সেটে ২৫-২০ পয়েন্টে জিতে ঘুওে দাঁড়ায় ব্রাজিল। দুই সেট শেষে - সমতা হয়।

তৃতীয় সেটেও জয় পায় ব্রাজিল। তুমুল প্রতিদ্বন্দ্বিতার পর ২৫-২০ পয়েন্টের জয়ে এগিয়ে যায় ব্রাজিল।
টানা দুই সেটে হেরেও হাল ছেড়ে দেয়নি আর্জেন্টিনা। চতুর্থ সেটে দারুণ প্রত্যাবর্তন করে তারা। ২৯ মিনিটের লড়াইয়ে ২৫-১৭ ব্যবধানে ব্রাজিলকে হারায় তারা।

চার সেট শেষে - সমতা থাকায় ম্যাচ গড়ায় পঞ্চম তথা ফাইনাল সেটে। সেখানেও কঠিন লড়াইয়ের পর আর্জেন্টিনার কাছে আত্মসমর্পণ করে ব্রাজিল। ১৫-১৩ ব্যবধানের জয়ে ব্রোঞ্জ পদক জয় করে আর্জেন্টাইনরা।

...
MD. SAIDUL ISLAM

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ