+

ষড়যন্ত্রাকারীরা যত বড় হোক, তাদের মুখোশ খুলে দেব--মেয়র জাহাঙ্গীর আলম

সরেজমিনবার্তা | নিউজ টি ২৭ দিন ২ ঘন্টা ২৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1510
...

সুমন গাজীঃ গাজীপুর সিটি করপোরেশেনের মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেছেন, মিথ্যা মিথ্যাই থাকবে, ষড়যন্ত্রকারীরা যতো বড় শক্তিশালীই হোক এক সময় তাদের মুখোশ একদিন খুলবে। যারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিরুদ্ধে কুৎসা রটনা করছে, যতো বড় ষড়যন্ত্রাকারীই হোক তাদের মুখোশ খুলে দেব । জনগণকে সাথে নিয়ে তাদের মোকাবেলা করবো। তারা অনেককেই ভুল বুঝিয়েছে, মিথ্যা আইডি দিয়ে ফেসবুক খুলে আমাকে প্রশ্নবিদ্ধ করেছে, আওয়ামীলীগকে প্রশ্নবিদ্ধ করেছে।

শুক্রবার বিকেলে গাজীপুর মহানগর আওয়ামীলীগের উদ্যোগে স্থানীয় বোর্ডবাজার ইউটিসি বালুর মাঠে ’জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) অর্জন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রাউন জুয়েল বা মুকুটমনি হিসেবে আখ্যায়িত হওয়ায় আয়েজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র এসব কথা বলেন। ওই জনসভায় সভাপতিত্ব করেন স্থানীয় আওয়ামীলীগ নেতা হাজী আব্দুর রশীদ।

এতে অন্যান্যদের মধ্যে সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা কাজী মোজাম্মেল হক, বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ নয়ন, গাজীপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এসএম মোকছেদুল আলম, গাজীপুর জেলা যুবলীগের আহ্বায়ক এসএম আলতাব হোসেন, গাজীপুর সিটির কাউন্সিলর আজিজুর রহমান শিরিষ, কাউন্সিলর আব্দুল কাদের মন্ডল, গাজীপুর মহানগর শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুল মজিদ বিএসসি, মহানগর মহিলা আওয়ামীলীগের সভাপতি সেলিনা ইউনুস প্রমূখ বক্তব্য রাখেন।

মেয়র আরো বলেন, আমি বঙ্গবন্ধুর জন্য, আওয়ামীলীগের জন্য জীবন দিতে প্রস্তুত। বঙ্গবন্ধু আমাদের এ জন্মভ’মি উপহার দিয়েছেন। আমি তাঁর ছবি দেখে, কথা শুনে বাবা-মা যখন আমাকে কথা বলতে শিখিয়েছেন তখন থেকেই বঙ্গবন্ধুকে ভালবাসতে শিখেছি। বঙ্গবন্ধুর ব্যাপারে আমি কোন আপোষ করবো না। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে কমবয়সে গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে এনেছেন মানুষের সেবা করার জন্য। তিনি আমাদের গাজীপুর সিটি করপোরেশন উপহার দিয়েছেন, আমি নগরবাসীর সেবা করতে চাই।

তিনি আরো বলেন, আমি সিটি করপোরেশনের উন্নতির জন্য ব্যাপক কর্মসূচী হাতে নেয়ায় প্রতিপক্ষরা ঈর্ষান্বিত হয়ে ষড়যন্ত্র শুরু করেছে। তারা মিথ্যা ষড়যন্ত্রমূলক কুৎসা রটনা করে যাচ্ছে। গত বুধবারে ফেসবুক ও ইউটিউবে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ, স্থানীয় আওয়ামীলীগ নেতাদের নিয়ে মেয়রের নামে একটি অডিও আপলোড করার পরে তার বিরুদ্ধে কয়েক সিটি এলাকায় স্থানীয় আওয়ামীলীগ ও জনগণের ব্যানারে গত দুদিন ধরে বিক্ষোভ, পুরানো টায়ারে অগ্নিসংযোগ করে মহাসড়ক ও টঙ্গী রেলপথ অবরোধ কর্মসূচী চলছিল। এমতাবস্থায় শুক্রবার মেয়র গাজীপুর মহানগর আওয়ামীলীগের উদ্যোগে এ জনসভা আয়োজন করা হয়।

গত শুক্রবার দুপুরের পর থেকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ধরে নেতা-কর্মীরা স্বতস্ফ’র্ত মিছিল নিয়ে ওই জনসভায় যোগ দিতে গেলে মহসিড়কে যানজট সৃষ্টি হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

...
Sumon Gazi

নিয়োগ বিজ্ঞপ্তি


খুলনা বিভাগের সাংবাদিক, মুক্ত হাতে যারা লিখতে ভালোবাসেন তাদের জন্য সুখবর। বাংলাদেশের বহুল প্রচারিত, মিডিয়া অন্তুর্ভুক্ত জাতীয় দৈনিক সরেজমিনবার্তা পত্রিকায় খুলনা বিভাগীয় প্রধান , জেলা প্রতিনিধি , বিজ্ঞাপন প্রতিনিধি পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহীগণ ০১৭১৫ ৯৫ ৯৩ ৪৪ এই নম্বর এ যোগাযোগ করুন।

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ