+

এজাহারভুক্ত আসামী নাজিম উদ্দিন এখন আবার চেয়ারম্যানি নির্বাচন করেন !

সরেজমিনবার্তা | নিউজ টি ১৬ দিন ১৬ ঘন্টা ৩৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 3050
...

গহিরা দলইনগর ৪নং ইউনিয়নের বাসিন্দা নাজিম উদ্দিন প্রং বাইট্রা নাজিম (৪০)এর বিরুদ্ধে ১০/০৮/২০ তারিখে নারী ও শিশু নির্যাতন দমন  ট্রাইবুনাল - ৩, চট্টগ্রাম ।

 মামলাটি দায়ের করা হয় মামলার নাম্বার ১০৬,  আসামি নাজিম উদ্দিন প্রং বাইট্রা নাজিম (৪০)এর বিরুদ্ধে বিগত দিনে ও তার বিরুদ্ধে অনেক অপকর্মের কথা উঠে আসছে জাতীয় দৈনিক সরেজমিন বার্তার অনুসন্ধানে

৭/০৮/২০ তারিখে গহিরা দলইনগর ৪নং ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান  নুরুল আফছার বাঁশি দুই পক্ষকে মীমাংসা করার জন্য  ডেকে নেন  তার কার্যালয়,  বিচার চলাকালে আসামি পক্ষ  নাজিম সদাগর এবং বাদী পক্ষের সাথে তর্ক বিতর্কে জড়িয়ে যায় একপর্যায়ে বাদীর  প্রথমে পেটের উপরে লাথি মারে তারপরে টেনে একটি রুমের ভিতরে নিয়ে যায় সেখানে নিয়ে বাদী নিকে  দর্শন করার চেষ্টা চালায় এবং  কাপড়চোপড় ছিড়ে ফেলে।

আশেপাশের লোক জন ইউনিয়ন পরিষদের ভিতরে চিল্লাপাল্লা শুনে দৌড়ে এসে মেয়েটাকে প্রথমে রাউজান স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়,  ডাক্তার অবস্থা দেখে তাৎক্ষণিকভাবে চট্টগ্রাম সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে ট্রান্সফার করেন।

সেখানে ডাক্তার দেখে ইমারজেন্সি ভাবে পেটে এবং মাথায় পরীক্ষা-নিরীক্ষা দেয় রিপোর্ট দেখে  ডাক্তার রোগীকে মামলা করার তাগিদ দেয়, এবং কাগজপত্র নিয়ে এম্বুলেন্স এর মাধ্যমে কোডের পৌঁছায়,  নারী ও শিশু নির্যাতন দমন আইনে ২০০০(সংশোধিত ০৩)এর ১০ ধারা এবং দন্ডবিধি আইনের ৪৪৭/৪৪৮/৩২৩/৩২৬/৩২৪/৩০৭/৫০৬/৩৪দঃ বিঃ এই মামলা দায়ের করেন ।

মামলা করার পরে বাঁদিকে বিভিন্ন ফেসবুকের মাধ্যমে এবং নানান ভাবে হুমকি এবং প্রাণে মেরে ফেলবে বলে হুমকি দিচ্ছে নাজিম উদ্দিন, বাড়ি থেকে ও বের করে দিয়েছে, মামলার কথা শুনে, আসামি  নাজিম উদ্দিন প্রং বাইট্রা(৪০) আটক  বাদির বাবা মোঃ জাহাঙ্গীর আলম কে দিয়ে  একটি ফৌজদারি মামলা করে সি আর মামলার নাম্বার ৮৯, মামলায় উল্লেখ করেছে স্বর্ণ ২.৫ বরি এবং গরু পাঁচটা, ফ্রিজ আলমারি আলনা হাড়ি পাতিল ও পেন সহ, প্রায় ৪ লক্ষ ৫০, হাজার টাকার মালা মাল লুট করে নিয়ে যায়, এই মামলার উল্লেখ্য করা হয়েছে তারা মালামাল নিয়ে বাড়ি থেকে পালিয়ে গিয়েছে কিন্তু নয় এখনোও তারা ওই বাড়িতেই বসবাস করেন একই সাথে, এই মামলাটির সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট,এই ব্যাপারে চেয়ারম্যানের কাছে জানতে চাইলে চেয়ারম্যান আমাদেরকে জানায় এরকম কোন তথ্য তার কাছে নাই,  চেয়ারম্যান বলে এই মামলাটি ভিত্তিহীন। 

 ইউনিয়ন পরিষদে যে ঘটনাটি ঘটেছে তার ভিডিও ফুটেজ বাদীর কাছে আছে বলে আমাদেরকে জানায়,

আসামি  নাজিম উদ্দিন বিগত দিনে ও  চেয়ারম্যানের কারণে বিভিন্ন সময় বিভিন্ন অপকর্ম করে আসছে। আসামি  নাজিম উদ্দিন  বিগত দিনে রেবের হাতে অস্ত্রসহ গ্রেফতার হয়, সেখান থেকে আসার পর থেকে এখন আরো বেপরোয়া হয়ে ওঠে  নাজিম। আমরা আরও জানতে পারি নাজিম উদ্দিনের নামে সীতাকুন্ড থানায় এফ আই আর নং ১০, তারিখ ১০মাচ,২০১৯, ধারা -৩৪১/১৮৬/৩৩৩/৫০৬ একটি মামলাটি রহিয়াছে,

 নাজিম উদ্দিন কাঠের চোরাচালানি ব্যবসা করে, রাঙ্গামাটি খাগড়াছড়ি এবং বিভিন্ন পাহাড় থেকে চোরাচালানে কাঠ এনে অক্সিজেন একটি গোডাউনে রাখে সেখান থেকে বিভিন্ন জায়গায়  চালান করেন, 

এলাকাবাসী আরও জানায় যদি কোন লোক তার বিরুদ্ধে কথা বলে, তাহলে মেয়ে দিয়ে না হয় মিথ্যা মামলা দিয়ে তাদেরকে ফাঁসিয়ে দেয় বলে, এ ধরনের সন্ত্রাসের জন্য কঠোর বিচার হয়।

স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ আমাদেরকে জানান এই ধরনের সন্ত্রাসী কিভাবে আবার চেয়ারম্যানি নির্বাচন করবেন, তার হাত থেকে রেহাই পায়নি ম্যাজিস্ট্রেট পর্যন্ত যার নামে একাধিক মামলা রয়েছে বিভিন্ন থানায়।

...
MD. Alauddin

নিয়োগ বিজ্ঞপ্তি


খুলনা বিভাগের সাংবাদিক, মুক্ত হাতে যারা লিখতে ভালোবাসেন তাদের জন্য সুখবর। বাংলাদেশের বহুল প্রচারিত, মিডিয়া অন্তুর্ভুক্ত জাতীয় দৈনিক সরেজমিনবার্তা পত্রিকায় খুলনা বিভাগীয় প্রধান , জেলা প্রতিনিধি , বিজ্ঞাপন প্রতিনিধি পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহীগণ ০১৭১৫ ৯৫ ৯৩ ৪৪ এই নম্বর এ যোগাযোগ করুন।

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ