+

গুলশানের স্পা সম্রাজ্ঞী ফারিয়া শ্রীঘরে

সরেজমিনবার্তা | নিউজ টি ১০ দিন ৩ ঘন্টা ৫৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 2795
...

মোঃ দেলোয়ার হোসেন/ রিপন হাওলাদারঃ

রাজধানীর গুলশান নাভানা টাওয়ারের ২৩ তলায় ফ্ল্যাট নং ২২/এ তে স্পা সেন্টারের আড়ালে অসামাজিক কর্মকান্ড পরিচালনাকারী মহা সম্রাজ্ঞী রাজিয়া খাতুন (ফারিয়া) অবশেষে শ্রীঘরে।গত ১৩ অক্টোবর বুধবার সন্ধ্যা ৮ টা ৩০ মিনিট এর সময় হিজামাহ থেরাপি সেন্টার নামক প্রতিষ্ঠানটিতে গুলশান থানা পুলিশের একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কয়েক জন নারী একাধিক খরিদ্দার সহ মোট ১১ জনকে আটক করে।

থানা সূত্রে জানা যায় উক্ত প্রতিষ্ঠান থেকে আটককৃত উঠতি বয়সের নারীদের দেশের বিভিন্ন স্থান থেকে অসামাজিক কর্মকান্ড সংঘটিত করার উদ্দেশ্যে জড়ো করা হয়েছিলো ।অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত নারীসহ আটক ব্যক্তিদের বিরুদ্ধে গত ১৪ অক্টোবর গুলশান থানায় মানব পাচার প্রতিরোধ ও দমন আইনের বিভিন্ন ধারায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে যাহার মামলা নং ৩১ ।

একটি বিশ্বস্ত সূত্র জানায় একজন রাজনৈতিক ব্যক্তির ছত্রছায়ায় গত কয়েক বছর ধরে পার্লারের অন্তরালে প্রতিষ্ঠানটিতে অবাধ দেহ ব্যবসা চালিয়ে যাচ্ছে পতিতা সম্রাজ্ঞী রাজিয়া ওরফে ফারিয়া নামক নারী। মামলা সূত্র বলছে পার্লার নামক এই থেরাপি সেন্টারটি অনেকটা মিনি পতিতালয় হিসেবে দীর্ঘদিন ধরে নির্বিঘ্নে চলছিলো।

পুলিশ এদের নির্মূলে যথাসাধ্য চেষ্টা করেও তাদের অনৈতিক কর্মকাণ্ড দাবিয়ে রাখতে পারছেনা। বিভিন্ন ভাবে প্রশাসনের নজর এড়িয়ে এরা তাদের অপকর্ম চালিয়ে যাচ্ছে।এর পূর্বে গত ২৩/৯/২০ ইং সালে এই প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে নারী পাচার চক্রের অন্যতম হোতা রাজিয়া খাতুন ওরফে ফারিয়া সহ বেশ কয়েকজন নারীকে আটক করে মানব পাচার প্রতিরোধ ও দমন আইন ২০১২ এর ১১/১২/১৩ ও ৭ ধারায় গুলশান থানায় একটি মামলা রুজু করা হয়েছিলো যাহার মামলা নং ৩৫।

...
Md. Delolwaor Hossain

নিয়োগ বিজ্ঞপ্তি


খুলনা বিভাগের সাংবাদিক, মুক্ত হাতে যারা লিখতে ভালোবাসেন তাদের জন্য সুখবর। বাংলাদেশের বহুল প্রচারিত, মিডিয়া অন্তুর্ভুক্ত জাতীয় দৈনিক সরেজমিনবার্তা পত্রিকায় খুলনা বিভাগীয় প্রধান , জেলা প্রতিনিধি , বিজ্ঞাপন প্রতিনিধি পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহীগণ ০১৭১৫ ৯৫ ৯৩ ৪৪ এই নম্বর এ যোগাযোগ করুন।

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ