+

রাজশাহীতে সেই টিটি বহিষ্কার

সরেজমিনবার্তা | নিউজ টি ১৪ দিন ১৩ ঘন্টা ২০ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 450
...

হাবিব স্টাফরিপোর্টার-
বৃহস্পতিবার (৬জানুয়ারি) বেলা ১২টার দিকে রাজশাহী রেলওয়ের মহাব্যবস্থাপক এর হাতে লিখিত অভিযোগ দেন ভুক্তভুগি চাঁপাইনবাবগঞ্জ ছেলে রুবেল।

এসময় উপস্থিত ছিলেন,চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি রাজশাহীর সহ-সভাপতি মোখলেসুর রহমান কচি,সহ-সভাপতি রসায়নবিদ রেজাউল করিম, যুগ্ন সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক এবিএম আখতারুল ইসলাম,সৈয়দ আলী রেজা,আবদুস সাত্তার,নাচোল থানা যুবলীগের আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

অভিযোগে জানা যায়,রাজশাহী রেলওয়ে স্টেশনের টিটির হাতে মারধরে শিকার হয়েছেন এক যাত্রী। যাত্রী ছিলো আনসার সদস্য। যাত্রীর নাম রুবেল (২৪)। রুবেল নাচোলের খেসবা গ্রামের মন্টুর ছেলে। এছাড়া তিনি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আনসার সদস্য হিসেবে কর্মরত আছেন।

রুবেল জানান, মঙ্গলবার (৪ জানুয়ারি) ঢাকা থেকে রাজশাহীগামী ধুমকেতু এক্সপ্রেস ট্রেনে রাজশাহী রেলওয়ে স্টেশনে বেলা ১২ টা ১৫ মিনিটে পৌঁছায়। স্টেশনের প্লার্টফম থেকে বের হওয়ার সময় একজন নারী টিটি রেহনাজ পারভীন তুতুল তাকে টিকিট দেখাতে বলেন। এসময় রুবেল জানায়, আমার কাছে টিকিট আছে। তবে দুই হাতে চারটি ব্যাগের কারণে দেখাতে সমস্যা হচ্ছে। আমি টিকিট দেখাচ্ছি।

এসময় ওই নারী টিটি রেহনাজ পারভীন তুতুল সেখান থেকে চলে যান। পরে আসেন অন্য একজন (ছেলে) টিটি মেহেদী হাসান রাসেল। তিনি এসে টিকিট দেখানোর কথা বলেন। টিকিট বের করার পরে, নামের বানানে ‘ইএল’ আছে। আর রেলওয়ের অনলাইন রেজিস্টেশনের সময় ভুল বসত নামের বানানে ‘এএল’ লিখেছে। এনিয়ে যাত্রীকে ধাক্কা দিতে দিতে, চর,থাপ্পর দিতে থাকে টিটি। এর পরে এক রুমে নিয়ে গিয়ে মারধর শুরু করে। এসময় ওই নারী টিটি বলেন, ‘আপনাকে বেশি মারা হয়নি তো’।

ভিডিও ফুটেজটিতে দেখা যায়,
মেহেদী হাসান রাসেল টিটি: এই আইডি কার, এই আইডি কার? রুবেল: আমার আইডি, টিটি: চিল্লাসিস ক্যান। এই চিল্লাসিস ক্যান। এমন কথায় একটি থাপ্পর মারে রুবেলকে টিটি। রুবেল: আমাকে মারলেন কেনো আপনি। আপনার উর্ধতন কর্মকর্তাকে ডাক দেন। আপনি আমাকে মারলেন কেনো? অপর এক ব্যক্তিকে বলে,উনি আমাকে মারলেন।

রুবেল: আমার আইডি কার্ড সবই ঠিক আছে। আপনারা গায়ে হাত তুললেন কেনো। টিটি: তুই অতো চিল্লালি কিসের জন্য। এই চিল্লালি কেন। এসময় দুইটি বকসিন মারে টিটি রুবেলকে। বার বার বলতে থাকে টিটি, তুই চিল্লালি কিসের জন্য। এসময় ওই টিটিকে অন্যরা মারধর করা থেকে আটকানোর চেষ্টা করে। রুবেল: আমার স্টাফ আছে এখানে। টিটি: তোর বাপ থ্যাক। তোর চাকরি করি আমি বলে গালি … তোর বাপ থাকে এখানে, (গালি)
চাঁপাইয়া কোথাকার। তোর চাঁপাইয়ের কোন বাপ আছে ডাক।তুই তোর সভাবের জন্য মার খাইছিস। চাঁপাইনবাবগঞ্জ সম্পর্কে বাজে মন্তব্য করতে থাকে টিটি।

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ভিডিওটি ভাইরাল হলে রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ সহ দেশে এক আলোড়ন সৃষ্টি হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে ঐ দুই কর্মকর্তার শাস্তির দাবিতে সরগম হয়ে উঠে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক। বিশেষ করে চাঁপাইনবাবগঞ্জ সম্পর্কে বাজে মন্তব্য করায় চাঁপাইনবাবগঞ্জ থেকে বিভিন্ন শ্রেনীর মানুষ, ঐ কর্মকর্তার শাস্তির দাবিতে ইতিমধ্যে আন্দোলনের ডাক দেন।

রাজশাহী রেলওয়ের মহাব্যবস্থাপক
অভিযোগের বিষয় গুলোর সত্যতা পেয়ে, সেই টিটিকে বহিষ্কার করা হয়েছে বলে জানা যায়।

...
A.b.m Habibur Rahman

নিয়োগ বিজ্ঞপ্তি


খুলনা বিভাগের সাংবাদিক, মুক্ত হাতে যারা লিখতে ভালোবাসেন তাদের জন্য সুখবর। বাংলাদেশের বহুল প্রচারিত, মিডিয়া অন্তুর্ভুক্ত জাতীয় দৈনিক সরেজমিনবার্তা পত্রিকায় খুলনা বিভাগীয় প্রধান , জেলা প্রতিনিধি , বিজ্ঞাপন প্রতিনিধি পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহীগণ ০১৭১৫ ৯৫ ৯৩ ৪৪ এই নম্বর এ যোগাযোগ করুন।

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ