গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন নিবন্ধন নাম্বার ৬৮

গোসিংগা সমাজ কল‍্যাণ পরিষদের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

সরেজমিনবার্তা | নিউজ টি ২১ দিন ০ ঘন্টা ৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1360
...

মো. দুলাল হোসেন(বাউফল):
পটুয়াখালীর বাউফলে  "গোসিংগা সমাজ কল‍্যাণ পরিষদ"র উদ্যোগে গোসিংগা গ্রামের ১২০ টি হত দরিদ্র পরিবারের  মাঝে আজ ০১ মে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
উক্ত গোসিংগা সমাজ কল‍্যাণ পরিষদের সাধারণ সম্পাদক প্রভাষক মো.সাইফুল ইসলামের সঞ্চালনায়   স্বাগত বক্তব্যে রাখেন    সংগঠনটির সভাপতি প্রভাষক মো. রুহুল আমিন।
তিনি বলেন    এটি একটি স্বেচ্চাসেবী ও অরাজনৈতিক সংগঠন। আমাদের সংগঠনটি ২০১৩ সালে আত্নপ্রকাশ করে এখন পযর্ন্ত আমরা আমাদের গ্রামের মানুষের সুখে-দুঃখে পাশে আছি এবং থাকব।

ওই বিতরন অনুষ্ঠানে    উপদেষ্টা মন্ডলীর সদস‍্যদের  মধ‍্য বক্তব্যে রাখেন কার্যনির্বাহী পরিষদের সদস‍্য পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার বিশিষ্ট সমাজ সেবক কৃষিবিদ মো. বেলাল হোসেন,    প্রকৌশলী মো. মহিবুল ইসলাম সোহাগ ও প্রকৌশলী মো. জালাল আহমেদ।

এছাড়াও কার্যনির্বাহী পরিষদের সদস‍্যদের মধ‍্য বক্তব্যে রাখেন সংগঠনের সহসভাপতি শিক্ষক মো. রেদওয়ান উল্লাহ, যুগ্ন সাধারণ সম্পাদক প্রকৌশলী মো.সিদ্দিকুর রহমান,মাওলানা মো. হানিফ ও দৈনিক সরেজমিন বার্তা পত্রিকার বাউফল প্রতিনিধি মো. দুলাল হোসেন প্রমূখ।

সংগঠনটি ভবিষ্যতে কি কি পরিকল্পনা হাতে নিয়েছে এমন এক প্রশ্নের জবাবে 'গোসিংগা সমাজ কল‍্যাণ পরিষদ'র সভাপতি প্রভাষক রুহুল আমিন বলেন, আমরা সংগঠনের সকলে মিলে চিকিৎসা সেবা, শিক্ষা সহায়তা, ধীরে ধীরে গবাদি পশু প্রদানসহ বিভিন্ন কর্মসূচি নিয়ে গ্রামীন হত দরিদ্র লোকদের পাশে দাঁড়াবো।

সাধারণ সম্পাদক প্রভাষক মো. সাইফুল ইসলাম বলেন, আমরা কয়েকদিন আগে আমাদের সুবিধাভোগী দুটি পরিবারকে সেলাই মেশিন দিতে পেরেছি এবং সামনের দিকে আরও চেষ্টা করব এই ধারাবাহিকতা অব‍্যাহত রাখতে।

সুবিধাভোগীদের পক্ষ থেকে মোসাং নাসিমা বেগম বলেন, আমি সেলাই মেশিন পেয়ে কাজ করে আগের চেয়ে অনেকটা সাবলম্বি হয়েছি। আমি ও আমার পরিবার কৃতজ্ঞ।

সুবিধাভোগীদের মধ‍্য থেকে আব্দুস সালাম নামে এক ব‍্যক্তি বলেন, আমরা প্রত‍্যকে  ঈদ উপলক্ষে সেমাই, চিনি, গুড়া, দুধ, কিচমিচ,  সাবান ও নুডলস পাইছি এতে আমরা খুশি।

...
Md. Dulal Hossen

নিয়োগ বিজ্ঞপ্তি


খুলনা বিভাগের সাংবাদিক, মুক্ত হাতে যারা লিখতে ভালোবাসেন তাদের জন্য সুখবর। বাংলাদেশের বহুল প্রচারিত, মিডিয়া অন্তুর্ভুক্ত জাতীয় দৈনিক সরেজমিনবার্তা পত্রিকায় খুলনা বিভাগীয় প্রধান , জেলা প্রতিনিধি , বিজ্ঞাপন প্রতিনিধি পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহীগণ ০১৭১৫ ৯৫ ৯৩ ৪৪ এই নম্বর এ যোগাযোগ করুন।

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ