গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন নিবন্ধন নাম্বার ৬৮

সাসটেইনিবিলিটি অ্যাওয়ার্ড পেয়েছে ১৮ প্রতিষ্ঠান

সরেজমিনবার্তা | নিউজ টি ১২ দিন ২৩ ঘন্টা ১২ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 495
...

বাংলাদেশ গার্মেন্টস ম্যানফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোটার্স এসাসিয়েশন (বিজএিমইএ) এবং জার্মান উন্নয়ন সংস্থা (জিআইজেড) বাংলাদেশের পোশাক খাতের প্রতিষ্ঠানগুলোকে সাসটেইনিবিলিটি লিডারশিপ এওয়ার্ড (এসএলএ) দিয়েছে। সামাজিক এবং পরিবেশগত স্থায়িত্ব এবং টেক্সটাইল খাতে উদ্ভাবনী কৌশলের জন্য মোট ১৮টি ক্যাটগরিতে পুরস্কার দেওয়া হয়। 

সম্প্রতি রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে এক অনুষ্ঠানের মাধ্যমে প্রতিষ্ঠানগুলোর প্রতিনিধিদের হাতে পুরস্কার তুলে দেন জাতীয় সংসদের স্পিকার . শিরিন শারমিন চৌধুরী। বিজিএমইএ আয়োজিত মেড ইন বাংলাদেশ সপ্তাহ উপলক্ষ্যে পুরস্কার বিতরনীর আয়োজন করা হয়। 

এবারের পুরস্কারগুলো মোট তিনটি ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে। সামাজিক প্রতিপালন, পরিবেশগত উৎকর্ষতা এবং উদ্ভাবনী শ্রেষ্ঠত্ব এই তিনটি শ্রেণির অধীনে মোট ৯টি উপবিভাগে পুরস্কারগুলো দেওয়া হয়েছে। সামাজিক প্রতিপালন খাতে বিজয়ী হয়েছে ভিন্টেজ ডেনিম স্টুডিও, রানার-আপ হয়েছে-ইকোটেক্স লিমিটেড। নারীর ক্ষমতায়ন ক্যাটাগরিতে প্রথম অনন্ত গার্মেন্টস লিমিটেড এবং রানার্স আপ প্যাসিফিক জিন্স লিমিটেড। সেরা সামাজিক উদ্যোগ খাতে বিজয়ী হয়েছে এপিলিয়ন নিটওয়্যার লি. রানার আপ ফ্লামিংগো ফ্যাশন লি.

পরিবেশগত উৎকর্ষতায় বিজয়ী হয়েছে এনভয় টেক্সটাইল লিমিটেড এবং রানার আপ হয়েছে জাবের অ্যান্ড জুবায়ের ফেব্রিক্স লিমিটেড। পানি সাশ্রয় ক্যাটাগরিতে বিজয়ী কালার সিটি লিমিটেড এবং রানার আপ ইউনিভার্সাল জিন্স লিমিটেড। টেক্সটাইল বর্জ্য পুনঃব্যবহার খাতে বিজয়ী মতিন স্পিনিং মিলস লি. সিমকো স্পিনিং অ্যান্ড টেক্সটাইল লি. রানার আপ কারুপন্য রংপুর লি. উদ্ভাবনী শ্রেষ্ঠত্ব ক্যাটাগরিতে বিজয়ী হয়েছে কারুপন্য রংপুর লি. এবং রানার আপ জে এম ফ্রেব্রিকস লি. সেরা ভবিষ্যত বিষয়ক উদ্ভাবনীয় ক্যাটাগরিতে বিজয়ী বেক্সিমকো রিকভার এবং রানার আপ জিন্নাত ফ্যাশনস লি. কর্মী কল্যাণ খাতে বিজয়ী স্কয়ার ফ্যাশনস লিমিটেড এবং রানার আপ এসকিউ সেলসিয়াস লিমিটেড। 

অনুষ্ঠানে বিজিএমইএ সভাপতি ফারুক হাসান, জিআইজেড কর্মকর্তা . মাইকেল ক্লদ প্রমুখ বক্তব্য রাখেন।  

...
News Admin
01731808079

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ