গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন নিবন্ধন নাম্বার ৬৮

বিএনপি জঙ্গিবাদের বিশ্বস্ত ঘাঁটি

সরেজমিনবার্তা | নিউজ টি ১৪ দিন ১০ ঘন্টা ১৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 300
...

বিএনপি জঙ্গিবাদের বিশ্বস্ত ঘাঁটি,বাংলা ভাই আনসার উল্যা বাংলাটিমসহ সকল জঙ্গিবাদের উত্থান হয়েছে ২০০৪ সালে বিএনপির আমলে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে লক্ষ্মীপুর জেলা স্টেডিয়াম মাঠে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন দলের দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন সেতুমন্ত্রী। 

দুপুরে দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দুপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। 

সম্মেলনের উদ্বোধনকালে দলের সাধারণ সম্পাদক বিএনপিকে উদ্দেশ্যে করে বলেন,পদ্মা সেতু, বঙ্গবন্ধু টানেল,মেট্রোরেল হাওয়ায় বিএনপির অন্তর জ্বালা হচ্ছে। তাদের আমলে কোন উন্নয়ন হয়নি। তারা কি বলে জনগণের নিকট ভোট চাইবেন

এমন প্রশ্ন জানিয়ে বলেন বিএনপিকে মানুষ ভোট দেবে না। শেখ হাসিনার নেতৃত্বে আবারো আওয়ামী লীগ ক্ষমতায় আসবে। শেখ হাসিনাকে ২০ বার হত্যার চেষ্টা করা হয়েছে। বঙ্গবন্ধুর বাংলাদেশে কেউ তাকে মুছে ফেলতে পারবে না। দেশের হৃদয় তাকে ধরে রেখেছে। 

সময় তিনি বিএনপির উদ্দেশ্যে বলেন, যদি মিথ্যা বলার অপরাধে কাউকে নিষিদ্ধ করা হতো তা হলে মির্জা ফখরুল বিএনপি নিষিদ্ধ হতো। 

জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি এর সঞালনায় সম্মেলনে বক্তব্য দেন প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, বিশেষ অতিথি মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, মাহবুবউল আলম হানিফ, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, সুজিত রায় নন্দী, মো: শাজাহান কামাল এমপি, নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি, আনোয়ার হোসেন খান এমপি কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এম মোমিন পাটোয়ারী,আব্দ্জ্জুাহের সাজুসহ স্থানীয় নেতারা। 

সাম্পতিক সঙ্কট সম্পর্কে সাধারণ সম্পাদক বলেন,প্রধানমন্ত্রী দুর্ভিক্ষের কথা বলেননি। তিনি বৈশ্বিক সংঙ্কটের কথা বলেছেন। বিএনপি দুর্ভিক্ষ বলে মিথ্যাচার করছে। 

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী জগণের চিন্তায় রাতে গুমান না। প্রধানমন্ত্রীর নেতৃত্বে জনগণকে সাথে নিয়ে সঙ্কট বাংলাদেশ সামলে উঠবে বলেও জানান তিনি। বিএনপির আমলে রিজার্ভ ছিলো কোটি আর বর্তমানে দেশের রিকসাওয়ালারাও পর্যন্ত রিজার্ভের খবর রাখে। এটা প্রধানমন্ত্রীর কৃত্বিত। দেশে যে পরিমান রিজার্ভ আছে তা দিয়ে বাংলাদেশের মাস আমদানি ব্যায় মিটানো যাবে।
 
এছাড়া তিনি ঢাকা কোর্ট এলাকা থেকে জঙ্গি ছিনিয়ে নেয়ার বিষয়েও তদন্ত হচ্ছে উল্লেখ করে আরো বলেন বর্তমান বৈশ্বিক সংঙ্কট সাময়িক। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সঙ্কট কাটিয়ে উঠা হবে। দুর্নীতি-লুটপাটের বিরুদ্ধে খেলা হবে জানিয়ে তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ডিসেম্বর মাসে ফাইনাল খেলা রাজপথে হবে। 

তিনি দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে কাদের আরো বলেন, যারা দলের নাম ভাঙ্গিয়ে অপকর্ম করছেন সবার হিসেব প্রধানমন্ত্রীর নিকট রয়েছে। আপনারা শুদ্ধ হয়ে যান, ভালো হয়ে যান-খবর আছে। বিএনপির তত্ত্বাবধায়ক সরকারে দাবির বিষয়ে ‘‘ ইট ইজ নাউ ডেড ইস্যু’’ জানিয়ে কাদের বলেন নির্বাচন হবে সংবিধান মোতাবেক। কেউ তা নিয়ে অপচেষ্টা করলে তাদের বিরুদ্ধে খেলা হবে। 

প্রধানমন্ত্রীর সৎ যোগ্য নেতৃত্তে জনগণের আস্থা আছে জানিয়ে তিনি আশাবাদ ব্যক্ত করেন আবারও জনগণ আওয়ামী লীগকে ভোট দিবে। 

এদিকে যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি বলেন,নির্বাচন সংবিধান অনুযায়ী হবে সেই জন্য সবাইকে নির্বাচনে আসার আহবান তার। কেউ যদি নির্বাচনে না আসে তার দায় একান্তই তাদের। দায় আওয়ামী লীগ বা দেশের জনগণ নিবে না। 

 

 

...
News Admin
01731808079

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ