গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন নিবন্ধন নাম্বার ৬৮

বগুড়ায় নিজ বাড়ি থেকে এক ব্যক্তির রক্তাক্ত লাশ উদ্ধার

সরেজমিনবার্তা | নিউজ টি ৬ দিন ৬ ঘন্টা ২৮ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 305
...

নুরনবী রহমান বগুড়া জেলা প্রতিনিধিঃ

বগুড়ায় নিজ বাড়ি থেকে জামাল উদ্দিন খাজা (৫৮) নামের এক ব্যক্তির রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৬ নভেম্বর) সকালে শহরের বৃন্দাবনপাড়া পূর্বপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জামাল ওই এলাকার মৃত আমির হোসেন খলিফার ছেলে ও ফুয়াং নামের এক বেকারি প্রতিষ্ঠানে কাজ করতেন।

পুলিশের ধারণা, শুক্রবার রাতে জামালের নিজ বাড়িতে দুর্বত্ত তার মাথায় উপর্যপুরি আঘাতের পর হত্যা করেছে।

পুলিশ জানায়, শুক্রবার জামালের স্ত্রী তার ছেলেকে নিয়ে বাবার বাড়ি চাঁদমুহাতে ওয়াজ মাহফিলের দাওয়াতে যান। এ জন্য জামাল শুক্রবার রাতে বাড়িতে একাই ছিলেন। শনিবার সকাল সাড়ে ৭ টার দিকে তার ছেলে রিমন বাড়িতে ফিরে এসে ডাকাডাকি করলেও তিনি সাড়া দেননি। দীর্ঘসময় পর রিমন মই দিয়ে স্থানীয়দের সহায়তায় প্রাচীর টপকে বাড়িতে প্রবেশ করেন। এসময় তিনি দেখতে পান জামাল নিজ ঘরের মেঝেতে কম্বলের মধ্যে রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন।

সরজমিনে গিয়ে দেখা যায়, টিনশেডের ছাদ দেওয়া ইটের বাড়ি জামালের। সেই বাড়িতে চারটি ঘর রয়েছে। এরমধ্যে একটি ঘরে তিনি ও তার স্ত্রী বাসবাস করতেন। আরেকটি ঘরে থাকেন তার ছেলে রিমন। এছাড়াও বাড়রি আরও একটি ঘর বন্ধ রয়েছে।

স্থানীয় ও পুলিশের বরাত দিয়ে জানাযায়, জামালের বাড়িতে মাজারও রয়েছে। এটি বগুড়ার মহাস্থান গড়ে থাকা অধ্যাত্মিক দরবেশ শাহ সুলতান বলখী মাহী সাওয়ারের সহযোগীর। শতশত বছর আগে থেকেই শহরে বৃন্দাবন পাড়া এলাকায় এ মাজার রয়েছে। পারিবারিকভাবে জামালের বাড়ির মধ্যে এ মাজারের জায়গাটি পড়ে যায়।

স্থানীয়দের দাবি, বাড়ির মধ্যে মাজার থাকলেও জামাল এ নিয়ে কোন আলাদা তরিকত বা কোন অনুষ্ঠানের আয়োজন করতেন না। তবে তিনি এ মাজারের ভক্ত ছিলেন।

তানভীর রহমান নামে স্থানীয় এক যুবক জানান, গতকাল শুক্রবার রাত ৯ টার দিকে জামালের বাড়ির পাশে থাকা ছাত্রীনিবাসের মেয়েরা তার গলার আওয়াজ শুনতে পান। এ বিষয়ে তারা ওই ছাত্রীনিবাসের মালিককে জানালে স্থানীয়দেরসহ জামালের বাড়ির গেটে ডাকাডাকিও করা হয়। তবে ওই সময় কেউ সাড়া না দিলে সবাই আবারও নিজ নিজ বাড়িতে চলে যান।

বগুড়া সদর থানা পুলিশেফ পরিদর্শক (অপারেশন) আব্দুল মুন্নাফ জানান, ঘটনার ক্রাইম সিন সংরক্ষণ রেখে কাজ শুরু হয়েছে। তার বাড়ির মধ্যে মাজার রয়েছে বিধায় বিষয়টি আমরা সংবেদনশীলভাবে দেখছি। ইতিমধ্যে পুলিশের পাশাপাশি একাধিক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যারা কাজ শুরু করেছে। সিরাজগঞ্জ থেকে সিআইডির ক্রাইম সিন টিন বগুড়ার উদ্দেশ্য রওনা করেছে। তাদের কাজ শেষে জামালের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠান।

...
MD. Nur Nobi Rahman
01711717015

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ