+

প্রবাসে মেয়ের বিরুদ্ধে মায়ের যত অভিযোগ

সরেজমিনবার্তা | নিউজ টি ৪ দিন ১ ঘন্টা ১৯ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1610
...

মেয়ের বিরুদ্ধে দেশে বিদেশে নির্যাতনের অভিযোগ এক গর্ভধারিনী মায়ের। অভিযোগ রয়েছে, আমেরিকা প্রবাসী মোছাঃ হাবিবা খাতুন মুন্নি গত ২০১৪ সালের ডিসেম্বরে তার শিশুকে দেখভাল তথা লালন পালন করতে তার গর্ভধারিনী মা আয়শা হাবিব বিলকিসকে আমেরিকা নিয়ে যায় । সেখানে মাকে নিয়ে গিয়ে প্রথমে তুচ্ছ- তাচ্ছিল্ল করে । সামান্য ত্রুটি বিচ্যুতির অজুহাত দেখিয়ে একপর্যায়ে মায়ের খাওয়া দাওয়ার পরিমান কমাতে থাকে।

মোছাঃ হাবিবা খাতুন মুন্নি আরো জানান, ২দিনের স্থলে একদিন খাবার দেয় । ক্রমশ; মানসিক ও শারীরিক ভাবে মাকে নির্যাতন শুরু করে মোছাঃ হাবিবা খাতুন মুন্নি । এরপর হুমকি ধমকি দিতে থাকে । মাকে মারধর, মায়ের শরীরে গরম পানি ঢেলে দেয়া, হাত ভেঙে দেয়া, ওড়না মুখে বুজে দেয়াসহ অকথ্য নির্যাতন করতে থাকে মাকে। তার অভিযোগ, সর্বশেষ মায়ের ৪টি দাত ভেঙে দেয় । মেয়ে কর্তৃক নির্যাতন অত্যাচার সইতে না পেয়ে আমেরিকা পুলিশের শ্মরণাপন্ন হন মা আয়শা হাবিব বিলকিস । মোবাইলে আমেরিকা পুলিশকে ৯১১ এ বিষয়টি জানান । পুলিশ এসে ঘটনার সত্যতা পেয়ে তাকে নগদ ৩ লাখ টাকা জরিমানা ধার্য করে আদায় করে দেয়।

 প্রতিবেশিদের ভাস্যমতে, মোছাঃ হাবিবা খাতুন মুন্নি ২০১৫ সালের জানুয়ারি মাসে দেশে ফিরলে মাকেও নিয়ে আসে । আবার আমেরিকা গিয়ে ২০১৭ সালে দেশে ফিরে । দেশে এসে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার রসুলপুর গ্রামে পৈত্রিক বাড়ি সেখানেও মাকে নির্যাতন হামলা চালায় হাবিবা খাতুন মুন্নী । সে তার মাকে জিম্মী করে ছোট ভাই আকিব এর ৫ কাঠা জমি লিখে নেয়। অত্যাচার নির্যাতনের শিকার হয়ে আয়েশা হাবিব বিলকিস গফরগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেছেন । এবিষয় গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার বিডি২৪লাইভকে জানান, অভিযোগ পেয়েছি,তদন্ত অফিসার ছুটিতে আছে আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।

...
সরেজমিন(SJB:E303)
Mobile : 01612777645
...
সৌদিতে হাদিস অনুযায়ী করোনার ওষুধ বানিয়ে অবিশ্বাস্য সাফল্য!

সৌদিতে হাদিস অনুযায়ী করোনার ওষুধ বানিয়ে অবিশ্বাস্য সাফল্য!

প্রকাশিত : Sunday, 14 June 2020
...
বাংলাদেশ হাইকমিশন থেকে সিঙ্গাপুরের প্রবাসীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

বাংলাদেশ হাইকমিশন থেকে সিঙ্গাপুরের প্রবাসীদের মাঝে খাদ্য সমাগ্রী বিতরণ

প্রকাশিত : Saturday, 13 June 2020
...
তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে থাকবেন এমপি পাপুল

ডেস্ক রিপোর্টঃ কুয়েতে গ্রেফতার হওয়া বাংলাদেশের সংসদ সদস্য কাজী শহীদ ইসলাম পাপুলকে তদন্ত শেষ না হওয়া...

প্রকাশিত : Friday, 12 June 2020

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ