+

পুলিশি তদন্তের মুখে রোনালদো পুত্র জেট স্কি চালিয়ে

সরেজমিনবার্তা | নিউজ টি ২৯ দিন ৩ ঘন্টা ৩৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 645
...

কী কুক্ষণেই না ভিডিওটা আপলোড করতে গিয়েছিলেন এলমা আভেইরো!

স্থগিত লিগ আবারও শুরু হয়েছে। শিরোপার লক্ষ্যে দুর্দান্ত গতিতে ছুটে চলেছে চ্যাম্পিয়ন জুভেন্টাস। আর সে লক্ষ্যে অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন ক্রিস্টিয়ানো রোনালদো। ওদিকে রোনালদোর পরিবার কাটাচ্ছে ছুটি।

ছুটি কাটাতে রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ, রোনালদোর চার ছেলেমেয়ে, মা দোলোরেস আভেইরো ও বোন এলমা আভেইরো মিলে গিয়েছেন দক্ষিণ মাদেইরার পল দে মার দ্বীপে। সেখানে জাহাজে চেপে সুন্দর সময় কাটাচ্ছেন। এর মধ্যেই রোনালদোর ছেলে অসমসাহসী এক কাজ করে বসেছে।

মাত্র দশ বছর বয়স হলেও, রোনলাদোর ছেলে যে ফিটনেসের দিক দিয়ে সমবয়সী অনেকের চেয়েই এগিয়ে, তার প্রমাণ পাওয়া যায় জুভেন্টাস যুবদলের হয়ে তাঁর খেলা ও বাবার আপলোড করা বিভিন্ন ব্যায়ামের ভিডিওতে। এবার নিজেই নিজের সাহস ও ফিটনেসের আরেকটা প্রমাণ দেখালেন সমুদ্রের মাঝে জেট স্কি চালিয়ে!

না, ভুল পড়েননি। দশ বছরের এই বালকই একা একা জেট স্কি চালিয়ে তাক লাগিয়ে দিয়েছেন সবাইকে। 'গর্বিত' ফুপু এলমা আভেইরো তাই সেই জেট স্কি চালনার ভিডিও করে পোস্ট করেন সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে। দাদী দোলোরেসও সেটা শেয়ার করেছিলেন। এতকিছু করার আগে তারা বিন্দুমাত্রও ভেবে দেখেননি, ভিডিওটি পোস্ট করার পর রোনালদো-পুত্র কী কী ঝামেলার মুখোমুখি হতে পারে!

পর্তুগালের আইন অনুযায়ী প্রাপ্তবয়স্ক না হলে জেট স্কি চালানো নিষেধ, জেট স্কি চালানোর লাইসেন্সও দেওয়া হয় না অপ্রাপ্ত বয়স্কদের। লাইসেন্স ছাড়া জেট স্কি চালানো দেশটিতে অপরাধ হিসেবেই গণ্য।বয়স মাত্র ১০ বছর বলে রোনালদো পুত্রের স্বাভাবিকভাবেই নেই সেই লাইসেন্স। কাজেই আইন অমান্য তো সে করেছেই।

সে জন্য ভিডিও আপলোড করাটা যে বড্ড ভুল হয়ে গেছে, সেটা পরে বুঝতে পেরেছেন এলমা। কিছক্ষণের মধ্যেই ইন্টারনেট থেকে সরিয়ে ফেলেন ভিডিওটা। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গেছে। পর্তুগালের মেরিটাইম পুলিশের নজরে আসে সেটি। পুলিশ প্রধান গেরেইরো কার্দোস জানিয়েছেন, জেট স্কি কাণ্ডের তদন্ত শুরু হয়ে গিয়েছে।

পর্তুগিজ সংবাদপত্র এক্সপ্রেসোকে কার্দোসো জানিয়েছেন, লাইসেন্স ছাড়া জেট স্কি চালালে ২৬৮ পাউন্ড থেকে দুই হাজার ৬৮৮ পাউন্ড পর্যন্ত জরিমানা হতে পারে। অর্থাৎ বাংলাদেশি টাকায় ২৮ হাজার ৪২৩ টাকা থেকে দুই লাখ ৮৫ হাজার টাকা পর্যন্ত।

অন্যায় শখের মাশুল বুঝি এভাবেই দিতে হয়!

...
News Admin(SJB:E118)
Mobile : 01731808079

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ