+

শার্শায় ডাক্তারের ভুল চিকিৎসায় ভ্যান চালক শয্যাশায়ী হয়ে পড়েছে ।

সরেজমিনবার্তা | নিউজ টি ১৩ দিন ১৯ ঘন্টা ২০ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 555
...

 

 প্রতিনিধি শার্শা:

 

যশোর শার্শা উপজেলার আমলায় বাজারে ডাঃ এম এ শাহিন এর ভুল চিকিৎসায় হাবিবুর রহমান এখন শয্যাসয়ী।

 

তার নামের আগে ডা,এম এ শাহিন এল এম এ জেনারেল ফিজিসিয়ান হাড় ভাঙা বাত ব্যাথা রোগে বিশেষ প্রশিক্ষন প্রাপ্ত লেখা আছে । আর্থোপেডিক্স এন্ড এক্স-রে সেন্টার নামে শার্শার আমলাই বাজারে তার নিজস্ব চেম্বারে 

 গত মঙ্গলবার রুদ্রপুর গ্রামের হাবিবুর রহমানের পায়ের পাতা ঘুরে গেলে নিয়ে যাওয়া হয় ডাক্তার শাহিনের কাছে।   নেওয়ার পর এক্স-রে করতে বলে। দুই হাজার টাকা চুক্তি হয়। এর পর যদি পা না ভাঙে তবে সেট করে দেয়া হবে। এক্সরে রিপোর্টে পা ভাঙানি বলে জানানো হয়। পরে রোগীর ভাঙা পা টেনে কিছু ওষুধ দিয়ে বাড়ি চলে জন্য বলে ভুয়া ডাক্তার শাহিন । 

 

বাড়িতে নেওয়ার পর জ্বালা যন্ত্রনা না কমায় শুক্রবারে নেয়া হয় ডা,গোলাম ফারুকের ক্লিনিকে। সেখানে পুনরায় এক্সরে করা হয় ।সেই রিপোর্টে বলা হয় পা সেট হয়নি। ভাঙা হাড়ের ভিতর টুকরো আছে অপারেশন করতে হবে ।অপারেশন করতে খরচ হবে ৭০ হাজার টাকা। 

 

হাবিবুর রহমান জানান,আমার ভ্যান চালিয়ে সংসার চলে চিকিৎসার জন্য এত টাকা কোথায় পাবো। ডাক্তার শাহীন  টানাটানি করে আমার পা ভেঙে দিয়েছে। দু'হাজার টাকার লোভে ক্ষতি করে দিলো আমার সংসারটা কি অবস্থা হবে এখন ।এ বিষয়ে গোগা ইউনিয়নের আমলায় গ্রামের ইউপি সদস্য বুলু আহম্মেদ বলেন আমলায় বাজারে ডাক্তার শাহীন আছে কিন্তু এধরনের ঘটনা ঘটলে খুবই দুঃখ জনক।

 

এ ব্যাপারে ডাক্তার এম এ শাহীন বলেন হাবিবুর রহমানের পা এক্স-রে করার পর বুঝা যাচ্ছিল কোন সমস্যা নেই তাই ওষুধ দিয়ে বাড়ি পাঠিয়ে ছিলাম। পরে শুনি অবস্থা খারাপ তখন তাকে যশোর নেওয়ার জন্য বলা হয়। উল্লেখ্য ভুয়া ডাক্তার শাহিনের বিরুদ্ধে সাংবাদিকরা সংবাদ প্রকাশ করায় হুমকি ধামকি দিয়েছেন।          

 

...
MD. ZAHANGIR ALAM(SJB:E014)
Mobile : 01714590443

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ