+

শেরপুরে ছেলের হাতে পিতা খুন !! ঘাতক ছেলেকে আটক করছে পুলিশ !!

সরেজমিনবার্তা | নিউজ টি ৬ দিন ১৬ ঘন্টা ২৬ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 280
...

সুজন মিয়া(শেরপুর প্রতিনিধি),শেরপুরের নকলা উপজেলার বানেশ্বরদী ইউনিয়নের কবুতরমারী গ্রামে একমাত্র ছেলের হাতে হাবিবুর রহমান নামে এক বাবা খুনের ঘটনা ঘটেছে।এ ঘটনায় ঘাতক ছেলে  মিলন মিয়া (২০) আটক করেছে নকলা থানা পুলিশ।
শুক্রবার (৩১ জুলাই) সকাল ১১ টার দিকে কবুতরমারী গ্রামের নিজ বাড়িতে বাবা-ছেলের তর্কাতর্কির একপর্যায়ে ছেলের আঘাতে এ ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মিলন মিয়া ঢাকায় একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। গতরাতে সে বাড়িতে আসে এবং সকালে তার বাবার সাথে পারিবারিক সমস্যার কারণে ঝগড়া শুরু হয়।

ঝগড়ার একপর্যায়ে মিলন তার বাবাকে বগলতলির চিপায় ফেলে ধরে রাখে। এতে হাবিবুর রহমান অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়লে বাড়ির অন্যান্যরা নকলা হাসপাতালে নেওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে প্রায় দেড় কিলোমিটার নেওয়ার পরে সে মারা যায়।

বাবার মৃত্যুর খবর পেয়ে ঘাতক ছেলে কৌশলে সবার অজান্তে পালানোর উদ্দেশে বাড়ি থেকে বেড়িয়ে যায়। এই খবর পেয়ে নকলা থানার পুলিশ মুজার বাজার এলাকা থেকে ঘাতক ছেলে মিলনকে আটক করেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,এ বিষয়ে থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে। তবে ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পরে বিষয়টি হত্যা কিনা তা বলা সম্ভব হবে।

...
MD. Shuzon Mia(SJB:E300)
Mobile : 01756570204

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

সর্বশেষ সংবাদ