+

বাকেরগঞ্জে অসহায় মানুষের মাঝে শামীম বিশ্বাসের ‘ঈদ উপহার’

সরেজমিনবার্তা | নিউজ টি ৫ দিন ৩ ঘন্টা ৩৩ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 640
...

বাকেরগঞ্জে অসহায় মানুষের  মাঝে শামীম বিশ্বাসের ‘ঈদ উপহার’ বিতরণ  
মোহাম্মদ হৃদয় খানঃঃ    
বর্তমান করোনা পরিস্থিতিতে দেশে যখন মহামারি আকার ধারণ করেছে, দেশের মানুষ যখন ভীত সন্ত্রস্ত, বিপদগ্রস্ত ঠিক সেই সময়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক বাকেরগঞ্জের অসহায় ও দরিদ্রদের পাশে দাঁড়ানোর প্রত্যয় নিয়ে নিরালসভাবে কাজ করে যাচ্ছেন পৌরসভা ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. শামীম বিশ্বাস। 

এরই ধারাবাহিকতায় ০১ আগষ্ট (শনিবার) পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নিজ এলাকার তিনশত অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ তিনি। ঈদ সামগ্রীতে ছিল চাল, আটা, তেল।

ঈদের খাদ্য সামগ্রী বিতরণকালে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে শামীম বিশ্বাস বলেন, যতদিন করোনাভাইরাসের প্রাদুর্ভাব থাকবে ততদিন আমি মানবতার সেবায় নিয়োজিত থাকবো। কারণ বর্তমান সরকার অসহায়দের পাশে থাকতে বদ্ধ পরিকর। 

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. লোকমান হোসেন ডাকুয়ার নেতৃত্বে করোনা থাবা হানার পর কর্মহীন, অসহায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে শুরু থেকেই থাকার চেষ্টা করেছি। তাই কর্মহীন অসহায় মানুষের সাথে ঈদ উৎসব ভাগাভাগি করে নিতে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ৩০০ অসহায় পরিবারকে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

জানা যায়, করোনা ভাইরাসে সারাদেশে ন্যায় বাংলাদেশেও যখন কার্যকর লকডাউনে মানুষ কর্মহীন হয়ে পড়েছিল। তখন শামীম বিশ্বাস তাদের কথা চিন্তা করে নিজ উদ্যোগ ও অর্থায়নে গত ৭ এপ্রিল বাকেরগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ডে দুইশতাধিত কর্মহীন মানুষদের মাঝে সুরক্ষা সামগ্রী  ও নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন। গত ঈদুল ফিতরে করোনা সংকটে দোকানপাট শপিং মলসহ সব মার্কেট বন্ধ থাকার ঘোষণা দিয়েছিলেন সরকার। তখন তিনি এলাকার ৬০০ অসহায় ও গরীব মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে পাঞ্জাবি, লুঙ্গি ও  শাড়ি বিতরণে করেন।

...
MD. Hridoy Khan Hanif(SJB:E094)
Mobile : 01688861565

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

সর্বশেষ সংবাদ