+

গোসাইরহাটে স্বেচ্ছাসেবী সংগঠন উদ্ভাসিত ফাউন্ডেশনের (UGF) মাসব্যাপী বৃক্ষ রোপণ কর্মসূচি-20 এর উদ্বোধন।

সরেজমিনবার্তা | নিউজ টি ১৮ দিন ১৪ ঘন্টা ১২ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 915
...

মোঃ সালমান হোসেন সাগর 
শরীয়তপুরঃ
বৃক্ষ মানুষের জীবনের অপরিহার্য অংশ । বৃক্ষহীন পৃথিবীতে প্রাণের অস্তিত্ব কল্পনাও করা যায় না। মানুষের জন্ম থেকে মৃত্যু পর্যন্ত নানা কর্মকান্ডে বৃক্ষ অবদান রেখে চলেছে। পরিবেশের ভারসাম্য ও জীব বৈচিত্র রক্ষার জন্য বৃক্ষের গুরুত্ব অপরিসীম।

বিগত বছরের মতো এবারও স্বেচ্ছাসেবী সংগঠন উদ্ভাসিত গোসাইরহাট ফাউন্ডেশনের উদ্যোগে মাসব্যাপী বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করা হয়।

আজ ০৪ আগষ্ট২০২০, রোজ মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় শুরু হয়েছে। উপজেলা পরিষদ চত্বরে সামনে কর্মসূচির উদ্বোধন করেন প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসাইন। উপজেলা সমাজ সেবা কর্মকর্তা জনাব নাজমুল হাসান গোসাইরহাট উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব শেখ মোঃ আবুল খায়ের ও সংগঠনের সদস্যবৃন্দ প্রমুখ। 
কর্মসূচির অংশ হিসেবে সংগঠনের পক্ষ থেকে গোসাইরহাট উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, উপজেলা পরিষদ চত্বর,থানা, হসপিটাল ও রাস্তার দুইধারে ফলদ, বনজ ও সৌন্দর্য বর্ধনকারি বিভিন্ন ফুলের গাছের চাড়া রোপণ করা হবে।

স্বেচ্ছাসেবী সংগঠন UGF-এর সংগঠনটির প্রধান উপদেষ্টা জনাব মোঃ ইব্রাহীম ফারুক বলেন শুরু থেকেই সমাজ সেবামূলক কার্যক্রম ও আর্ত-মানবতার সেবায় কাজ করে আসছে । এবছর এপ্রিল ও মে মাসে সংগঠনটি ১৮০০ পরিবারের মধ্যে খাদ্য বিতরন, গতবছর ১৫০০ মানুষের মধ্যে বিনামূল্যে চিকিত্সা সেবা ও ঔষধ বিতরণ , অসহায় ও হত দরিদ্র মানুষের মাঝে ৭০০ কম্বল বিতরণ ও বৃক্ষ রোপণ কর্মসূচি সফলতার সহিত পালন করেছে ।


এছাড়াও সংগঠনটি এলাকাবাসির কল্যাণে শিক্ষা, স্বাস্থ্য, মাদকমুক্ত সমাজ, জরুরী প্রয়োজনে রক্তের যোগান, বাল্য বিবাহ রোধ সহ বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড পরিচালনা  করে আসছে।ভবিষ্যতেও এই ধারাবাহিকতা বজায় রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

...
Md. Mamun Hossain(SJB:E302)
Mobile : 01712260849

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ