+

দূর্বার তারুণ্যের বৃক্ষ রোপন কর্মসূচী উদ্ভোদন করলেন মুহাম্মদ আবু আবিদ

সরেজমিনবার্তা | নিউজ টি ১৮ দিন ২ ঘন্টা ৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 665
...

 

 রিয়াজুল করিম রিজভী স্টাফ রিপোর্টার চট্টগ্রাম।

 আজ বিকালে চট্টগ্রাম মহানগর হালিশহরে অবস্থিত গরীবে নেওয়াজ উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে দূর্বার তারুণ্য কর্তৃক বৃক্ষ রোপন কর্মসূচী এর উদ্ভোদনী অনুষ্ঠান আয়োজন করা হয়।অনুষ্ঠান উদ্ভোদন করেন দূর্বার তারুণ্যের স্বপ্নদ্রষ্টা মুহাম্মদ আবু আবিদ।এসময়ে সেখানে অনেকগুলো গাছ রোপন করা হয়।এসকল গাছের মধ্যে ছিল- পেয়ারা, আমলকি,মালটা,গামাড়ি, অর্জুন ও হরিতকী। 

এসময়ে মুহাম্মদ আবু আবিদ বলেন, গাছ লাগাতে ছোট্টবেলা থেকেই ভালো লাগে।যখন আমি খুব ছোট তখনই আমার বাবা আমার হাত দিয়ে গাছ লাগাত।তখন এটা ভালো লাগত না,কিন্তু এখন যখন গাছগুলো ফল দেয়,খুব ভালো লাগে।আরও বেশি ভালো লাগে যখন পরিচয় দিতে পারি এটা আমার হাতে লাগানো গাছ।
সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার এরকম চিন্তা মাথায় আসার পেছনে কোন কারণ ই নেই।তবে এটা ঠিক আমি অনুপ্রাণিত হয়েছি, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রজেক্ট দেখে।পুরো বাংলাদেশেই পর্যায়ক্রমে আমরা এ বৃক্ষ রোপন কর্মসূচী সম্পন্ন করব।

এসময়ে আরও উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য জসীম উদ্দিন ও দূর্বার তারুণ্যের সদস্য নাজমুল, রাহাত,নকিব,আকিব, রবিউল ও আকাশ।

চট্টগ্রামে দূর্বার তারুণ্য নামক এক সামাজিক সংগঠন প্রতিষ্ঠিত হয়েছে চার মাস।কিন্তু বর্তমানে এর জনপ্রিয়তা বাংলাদেশ ছাড়িয়ে বিশ্বদরবারে পৌঁছে গিয়েছে।এ সংগঠন কর্তৃক আয়োজিত হয় দেশের আলোচিত ফেসবুক লাইভ অনুষ্ঠান যোদ্ধা।
দূর্বার তারুণ্যের কার্যক্রম দেশব্যাপী ছড়িয়ে পড়েছে।কখনও ত্রাণ সামগ্রী বিতরণ, হঠাৎ করে বিরিয়ানির প্যাকেট নিয়ে রাস্তায় নেমে পড়া কিংবা ঈদুল ফিতরে রেডি ফুড মধ্যবিত্তদের বাসায় গোপনে পৌঁছে দেয়ার মধ্য দিয়ে চমক দিয়েছে দূর্বার তারুণ্য দেশজুড়ে।দেশের প্রত্যন্ত অঞ্চল থেকেও তরুণরা যুক্ত হচ্ছে এ সংগঠনের সাথে।

...
MD. Shajalal Rana(SJB:E078)
Mobile : 01881715240

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ