+

শেরপুরে পৃথক পৃথক ঘটনায় পাঁচ শিশু সহ একদিনে ৭ জনের প্রাণহানি !!

সরেজমিনবার্তা | নিউজ টি ১৮ দিন ১ ঘন্টা ৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 760
...

সুজন মিয়া(শেরপুর প্রতিনিধি),শেরপুরে পৃথক পৃথক ঘটনায় পাঁচ শিশু সহ একদিনে ৭(সাত) জনের মৃত্যু হয়েছে।এর মধ্যে পানিতে ডুবে তিন শিশু,বজ্রপাতে এক শিশু ও এক কৃষক, সড়ক দূর্ঘটনায় এক শিশু এবং ফাঁসিতে ঝুলে এক কৃষকের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন শ্রীবরদী উপজেলার ভেলুয়া ইউনিয়নের চাংপাড়া গ্রামের মনির হোসেনের ছেলে মুসাফির(৭),নালিতাবাড়ী উপজেলার কলসপাড় ইউনিয়নের পিপুলেশ্বর গ্রামের সুরাইয়া(১০ মাস) ও রামচন্দ্রকুড়া ইউনিয়নের ফুলপুর গ্রামের ইদ্দিস আলীর ছেলে মিনহাজ(৬),শেরপুর সদর উপজেলার কুমরী গ্রামের মমিন মিয়া(৭) ও চরমোচারিয়া ইউনিয়নের নলবাইদ গ্রামের মৃত মোকছেদ আলীর ছেলে আব্দুল মান্নাফ(৩২),ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের জোলগাঁও গ্রামের ওয়াহাব আলীর মেয়ে শিমু পারভীন(৯) এবং ধানশাইল ইউনিয়নের ভবানিখিলা গ্রামের গফুর কবিরাজের ছেলে হাসেন আলী মন্ডল(৪২)।মঙ্গলবার (৪ আগষ্ট)জেলার বিভিন্ন উপজেলায় পৃথক ঘটনায় তাদের মৃত্যু ঘটে।

জানা যায়, মঙ্গলবার(৪ আগষ্ট) দুপুরে শ্রীবরদী উপজেলার ভেলুয়া ইউনিয়নের চাংপাড়া গ্রামে বাড়ির পাশের একটি ডুবার পানিতে ডুবে মুসাফির(৯) নামের এক শিশুর মৃত্যু ঘটে।এদিকে একই দিন সকালে নালিতাবাড়ী উপজেলার কলসপাড় ইউনিয়নের পিপুলেশ্বর গ্রামের একটি খাল থেকে সুরাইয়া নামের ১০ মাস বয়সী এক শিশুর লাশ উদ্ধার করা হয়। সোমবার (৩ আগষ্ট) বন্যা কবলিত রাস্তা পাড়াপাড়ের সময় তার মা এবং কুলে থাকা সুরাইয়া দুজনেই স্রোতের টানে ভেসে যায়।নিখোঁজের প্রায় ১২ ঘন্টা পর সুরাইয়ার মৃতদেহ উদ্ধার করা হয়।এছাড়াও একই দিনে শেরপুর সদর উপজেলার কুমরী গ্রামে পানিতে ডুবে মমিন মিয়া (৭)নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

এদিকে মঙ্গলবার(৪ আগষ্ট) দুপুরে বৃষ্টির সময় মাছ ধরতে গিয়ে আকস্মিক বজ্রপাতে আব্দুল মান্নাফ(৩২) নামের এক কৃষকের মৃত্যু হয়।এবং একই দিন ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের জোলগাঁও গ্রামে বজ্রপাতে শিমু পারভীন (৯) নামের এক স্কুলছাত্রীর মৃত্যু হয়।মৃত শিমু পারভীন স্থানীয় ফরিদ মামুদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্রী।

অপরদিকে, মঙ্গলবার (৪ আগষ্ট) সন্ধ্যা  ৬ টার দিকে নালিতাবাড়ী উপজেলার নয়াবিল বাজার এলাকার নালিতাবাড়ী-নাকুগাঁও মহাসড়কে ইজিবাইকের চাপায় মিনহাজ (৬)  নামের এক শিশুর মৃত্যু হয়।শিশু মিনহাজ নয়াবিল বাজার এলাকায় রাস্তা পাড়াপাড়ের সময় চারআলী বাজার থেকে নালিতাবাড়ীগামী একটি ইজিবাইক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে।এদিকে একইদিন দুপুরে ঝিনাইগাতীর ধানশাইল ইউনিয়নের ভবানিখিলা গ্রামে ঘরের ধর্নার সাথে ফাঁসিতে ঝুলে হাসেন আলী মন্ডল (৪২) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে।

খবর পেয়ে ঝিনাইগাতী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে মৃত্যুর সঠিক কোন কারন এখনো জানা সম্ভব হয়নি।ময়নাতদন্তের পরই মৃত্যুর সঠিক কারন জানা যাবে। 

...
MD. Shuzon Mia(SJB:E300)
Mobile : 01756570204

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ