+

এসপি মিজানুর রহমানের নির্দেশে, হারিয়ে যাওয়া কন্যাকে মায়ের কাছে ফিরিয়ে দিল: পুলিশ

সরেজমিনবার্তা | নিউজ টি ১৬ দিন ৯ ঘন্টা ৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1260
...

এসপি মিজানুর রহমানের নির্দেশে দৌলতদিয়ায় হারিয়ে যাওয়া কন্যাকে মায়ের কাছে ফিরিয়ে দিল: পুলিশ

শেখ মমিন, রাজবাড়ী প্রতিনিধি:

দৌলতদিয়া লঞ্চঘাটের প্রবেশপথ থেকে তৃষা আক্তার নিঝুম (১১)-কে উদ্ধার করে তার মায়ের কোলে ফিরিয়ে দেয়: পুলিশ কর্মকর্তা।

বৃহস্পতিবার দুপুরে মোছাঃ জান্নাতুল খাতুন(৫০), তিন মেয়ে সহ বসবাস করেন ঢাকা আশুলিয়া । তার নিজ জেলা চাঁপাইনবাবগঞ্জ । ঈদে আত্বীয়ের বাড়ী চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা হতে বেড়ানো শেষ করে বাসে করে ঢাকা আশুলিয়া এর উদ্দেশ্যে দৌলতদিয়া ঘাট গামী বাসে উঠেন । বাসটি ঘাটে এসে থামেলে দৌলতদিয়া ঘাটে নামার পরে মাস্ক ক্রয় করতে যাবার সময় তৃষা আক্তার নিঝুম (১১) হারিয়ে যায়। 
এদিক ওদিক খোজাখুজি ও ছুটাছুটি করে কোন সন্ধান না পেয়ে বিষয়টি তারা ঘাটে অবস্থিত ট্রাফিক পুলিশ বক্সে জানান। 
এসময় দায়িত্বরত ছিলেন: রাজবাড়ী অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন। 
তিনি বিষয়টি তাৎক্ষনাত পুলিশ সুপারকে জানান।

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন জানান, রাজবাড়ীর পুলিশ সুপার, মোঃ মিজানুর রহমানের  নির্দেশনায় ( প্রশাসন ও অপরাধ) এর প্রত্যক্ষ নেতৃত্ব ও তত্বাবধানে দৌলতদিয়া ঘাটে স্থাপিত পুলিশ বক্সে ৮টি সিসি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ এবং ঘাট এলাকায় কর্মরত শতাধিক পুলিশ সদস্যকে মেয়েটির সম্পর্কে অবহিত করা হয়। সিসি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণের এক পর্যায়ে লঞ্চঘাট এলাকায় তৃষা আক্তার নিঝুম এর অবস্থান শনাক্ত করা হয় এবং তাকে উদ্ধারের জোর তৎপরতা অব্যাহত রাখেন।

পরে আবারো পুলিশ সুপার মহোদয়ের দৌলতদিয়া ঘাটে স্থাপিত সিসিটিভি ক্যামেরার সুফল মিলল।পরবর্তীতে ট্রাফিক পুলিশের সহায়তায় খুজে বের করা হয় তৃষা আক্তার নিঝুমকে। মায়ের কোলে ফিরিয়ে দেওয়া হয় ছোট বাচ্চাটিকে। 

শিশু কন্যার মা জান্নাতুল খাতুন বলেন,  তার আদরের ছোট মেয়েকে ফিরে পেয়ে তিনি আবেগ প্রবণ হয়ে পড়েন এবং জেলা পুলিশকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন এ সময় তৃষাকে চিপস, পানি ও জুসসহ তার পরিবারের সবাইকে ঘাট পার হওয়ার সুব্যবস্থা করে দেন।

...
Sheikh Momin(SJB:E095)
Mobile : 01741794679

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ