+

দুর্গাপুরে ভ্যান ও মোটর সাইকেলের সামনাসামনি সংঘর্ষে এক আওয়ামীলীগ নেতা আহত

সরেজমিনবার্তা | নিউজ টি ১১ দিন ১৬ ঘন্টা ২১ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1460
...

রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীর দুর্গাপুরে ভ্যান গাড়ি ও মোটর সাইকেলের  সামনাসামনি সংঘর্ষে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ইনসেন আলী গুরুতর আহত হয়েছেন।
জানাগেছে দুর্গাপুর উপজেলার ৪নং দেলুয়াবাড়ী ইউনিয়নের নারায়ণপুর গ্রামের মৃত পবন আলীর ছেলে মোঃ ইনসান আলী( ৫৫) ১১/৮/২০ মঙ্গলবার আগামী ১৫ ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে প্রস্তুতি মিটিংগে বৈকাল ৫টার সময়ে দুর্গাপুর উপজেলা বঙ্গবন্ধু চত্বরে ভ্যান গাড়িতে আসার পথে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে তাকে পেছন দিকে থেকে ধাক্কা দিলে রাস্তায় ছিটকে পড়ে আওয়ামী লীগের প্রবীন নেতা গুরুতর আহত হয়।
আহত অবস্থায় তাকে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় প্রাথমিক চিকিৎসা দেওয়ার পরে তাকে বাড়িতে নিয়ে যাওয়া হয়।
এসয়ে ৪নং দেলুয়াবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রিয়াজুল ইসলাম জানান, আমার ইউনিয়ন আওয়ামী লীগের সহ- সভাপতি ইনসান আলী তিনি দলের একজন নিবেদিত প্রাণ সব সময়ে দলের জন্য কাজ করেন আমি তার দ্রুত সুস্থতা কামনা করছি।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও
দুর্গাপুর পৌর মেয়র মোঃ তোফাজ্জল হোসেন জানান, ইনসান ভাই আমাদের সাথে আওয়ামী লীগের সক্রিয় একজন নেতা তিনি সব সময় দলের কোন কাজে তাকে ডাকলে আমাদের সাথে সহযোগিতা করেন।
১৫ ই আগস্ট জাতীয় শোক দিবসের প্রস্তুতি মিটিং এর আসার পথে উপজেলা চত্বর ভ্যানযোগে আসছিল বিপরীত দিক থেকে মোটরসাইকেল ধাক্কা দেয় সে গুরুতর অসুস্থ হয় দুর্গাপুর মেডিকেলে ভর্তি করা হয় আমি তার দ্রুত সুস্থতা কামনা করছি এবং আমাদের সাথে আবার সক্রিয় আওয়ামী লীগের কাজে যোগদান করতে পারি এটাই কামনা করছি।

 

...
Md. Rakibul Hossain Pavel ( Shahin )(SJB:E422)
Mobile : 01740007366

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ