+

বান্দরবানে খুলে যাচ্ছে পর্যটনকেন্দ্র

সরেজমিনবার্তা | নিউজ টি ১১ দিন ২ ঘন্টা ৫৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 2435
...

 


করোনাভাইরাস পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে ১৭ আগস্ট থেকে বান্দরবানে সরকারি-বেসরকারি সব পর্যটনকেন্দ্র ও আবাসিক হোটেল-মোটেল খুলে দেয়া হচ্ছে বলে জানিয়েছে জেলা প্রশাসন। হোটেল-মোটেল খুলে দেয়ায় খুশি পর্যটন সংশ্লিষ্ট ব্যবসায়ীরা। পর্যটন খুলে

দেয়ার আগাম সংবাদে হোটেল মোটেলে কর্মব্যস্ত হয়ে পড়েছেন ব্যবসায়ীরা।জেলার পর্যটন ব্যবসার সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিরা জানিয়েছেন, জেলা শহর ও উপজেলাগুলোতে প্রায় ৬০টি আবাসিক হোটেল-মোটেলে পর্যটন মৌসুমে দৈনিক পাঁচ হাজারের বেশি পর্যটক আসেন।

কিন্তু মার্চের মাঝামাঝি থেকে পর্যটন কেন্দ্র ও হোটেল মোটেল বন্ধ থাকায় পর্যটকের আগমন বন্ধ হয়ে যায়। যার কারণে বড় ধরনের ক্ষতির সম্মুখীন হন ব্যবসায়ীরা। কর্মহীন হয়ে পড়েন অনেকে।

বান্দরবান আবাসিক হোটেল-মোটেল রিসোর্ট মালিক সমিতির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম বলেন, প্রায় পাঁচ মাস হোটেল-মোটেল ও পর্যটন কেন্দ্র বন্ধ থাকায় কোটি কোটি টাকার ক্ষতি হয়েছে। পর্যটন খুলে দেয়ার সংবাদে স্বস্তি ফিরেছে ব্যবসায়ীদের মাঝে।অতিরিক্ত জেলা প্রশাসক শামীম হোসেন জানান, ১৭ আগস্ট থেকে বান্দরবানের পর্যটনকেন্দ্রগুলো খুলে দেয়া হবে। তবে স্বাস্থ্যবিধি মেনে চলার ব্যাপারে কড়া নজর থাকবে।

...
MD. Shajalal Rana(SJB:E078)
Mobile : 01881715240

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ