+

অমির 'হ্যালো বেবি' নাটকে শিশুশিল্পী আরিয়ান

সরেজমিনবার্তা | নিউজ টি ০ দিন ৮ ঘন্টা ৫২ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 5030
...

 

মোহাম্মদ মাকসুদুল হাসান ভূঁইয়া রাহুলঃ জনপ্রিয় নাট্যনির্মাতা কাজল আরেফিন অমির নির্মিত নাটকে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছেন আবদুল্লাহ আরিয়ান।

অমির নির্মিত নতুন নাটকটির নাম 'হ্যালো বেবি'। এই নাটকটিতে জনপ্রিয় অভিনেতা ও গায়ক তাহসান খান, অভিনেত্রী বিদ্যা সিনহা মীম, অভিনেতা জিয়াউল হক পলাশ প্রমুখ অভিনয় করেছেন। ইতোমধ্যেই নাটকের শুটিং শেষ হয়েছে বলে জানা গেছে। আসছে থার্টি ফার্স্টে নাটকটি টেলিভিশনে প্রচারিত হওয়ার কথা রয়েছে।

নাটকটির শিশুশিল্পী আরিয়ানের বয়স ৫ বছর। নাট্য পরিচালক কাজল আরেফিনের সঙ্গে এটি তার প্রথম নাটক। সহকারী পুলিশ উপ-পরিদর্শক তরিকুল ইসলাম রাজুর একমাত্র সন্তান আরিয়ান। বাংলাদেশ পুলিশে দক্ষতার সঙ্গে চাকরির পাশাপাশি রাজু নিজেও একজন নাট্যাভিনেতা হিসেবে কাজ করে যাচ্ছেন। বাবার চাকরির সুবাদে ঢাকাতেই বসবাস করছেন আরিয়ান। তার গ্রামের বাড়ি বাগেরহাট জেলার মোল্লাহাট থানার কাহালপুরে।

একমাত্র ছেলে আরিয়ানকে সুশিক্ষিত, ভালো মানুষ ও একজন দক্ষ অভিনেতা হিসেবে গড়ে তুলতে চান বলে জানিয়েছেন তরিকুল ইসলাম রাজু।

...
Mohammad Maksudul Hasan Bhuiyan Rahul(SJB:E036)
Mobile : 01711328741

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ