+

আলোচনার শীর্ষে সাংবাদিক নিজাম উদ্দিন খাঁন।

সরেজমিনবার্তা | নিউজ টি ৩ দিন ৪ ঘন্টা ৫৬ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1145
...

সাগর আহমেদ ব্যুরো প্রধান ঃ লক্ষ্মীপুর জেলা ১৪ নং মান্দারী ইউনিয়ন পরিষদ ৬ নং ওয়ার্ডে মেম্বার পদে আলোচনার শীর্ষে সাংবাদিক, ও রাজনৈতিক ব্যক্তি নিজাম উদ্দিন খাঁন। সাংবাদিক নিজাম উদ্দিন একজন সত, নিষ্টাবান ও একজন আদর্শ বান রাজনৈতিক নেতা, তিনি বর্তমানে লক্ষ্মীপুর জেলা  জাতীয় পার্টির জাতীয় যুবসংহতির যুগ্ন সাধারণ সম্পাদক, ও কেন্দ্রীয় পল্লী! বন্ধু পরিষদের সদস্য,

এছাড়াও সাংবাদিক হিসেবে রয়েছে তার পদবী তিনি জাতীয় দৈনিক সরেজমিন বার্তা  পত্রিকার স্টাফ রিপোর্টার, এবং দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম লক্ষ্মীপুর জেলা সাধারণ সম্পাদক ও তৃণমূল বার্তা লক্ষ্মীপুর জেলা বুরো প্রধান।

এছাড়াও তিনি ২০০৪ সালে এসএসসি পাস এবং ২০০৭ সালে এইচএসসি পাস করেন। এক কথায় তিনি শিক্ষিত মার্জিত নম্র-ভদ্র ও সমাজসেবক। লক্ষ্মীপুর জেলা ১৪ নং মান্দারী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের দক্ষিণ মান্দারী খানাবাড়ি মোঃ কোরবান আলীর কৃতিসন্তান। সাংবাদিক নিজাম উদ্দিন খাঁন।

তিনি রাজনীতির পাশাপাশি সব সময় সেবামূলক কাজ করে থাকেন। তিনি দেশ ও জাতির গর্ব। তরুণ এই রাজনীতিবিদ ও সাংবাদিক ছাত্রজীবন থেকে জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি ও সেনাপ্রধান পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদ এর জাতীয় পার্টির দল করে আসছেন। তিনি জাতীয় পার্টির দল করাতেই বিভিন্ন সময় বিভিন্ন মহল থেকে অনেক নির্যাতিত হয়েছেন। তবু তিনি রাজনীতির পথ থেকে অবসর নেইনি। তিনি লক্ষ্মীপুর জেলা জাতীয় পার্টির একটি ঘাঁটি হিসেবে তৈরি করেছেন।

 রাজনীতির পাশাপাশি তিনি সবসময় নিজ এলাকা সহ বিভিন্ন জায়গায় অসহায় মানুষের উপকার সহ সেবামূলক কাজ করেন। তিনি লক্ষ্মীপুর জেলা সহ ১৪ নং ইউনিয়ন ৬ নং ওয়ার্ডের সর্বস্তরের মানুষের আস্থাভাজন ব্যক্তি। ৬ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের মনের আশা প্রাণের দাবি সাংবাদিক নিজাম উদ্দিন খান মেম্বার হয়ে অসহায় দুঃখী মানুষের পাশে সেবা করে যাবেন।

সাংবাদিক নিজাম উদ্দিন খাঁনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, প্রথম কথা হলো, আমি নির্বাচন বিশ্বাস করি তাই জোর করে নয় জনগণের ভোটে নির্বাচিত হয়ে লক্ষ্মীপুর জেলা ১৪ নং মান্দারী ইউনিয়ন ৬ নং ওয়ার্ড এলাকার জনগণের সেবা করতে চাই।

আমি আপনাদের মাধ্যমে এলাকাবাসিকে জানাতে ছাই আমি যদি নির্বাচিত হই, তা হলে ১০০ % দুর্নীতি মুক্ত ৬ নং ওয়ার্ড গড়ে তুলবো। ও গরিব মানুষের সেবা দিতে চেষ্টা করব, যেমন, বয়স্ক, ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, প্রতিবন্ধী ভাতা, সহ সকল ভাতার বিষয় নিয়ে কাজ করবো।  অনেকে ৫০০০ টাকা পর্যন্ত নেয়, তার পরে নাম দেয়, আমি সম্পুর্ন দুর্নীতি মুক্ত সরকারের সুবিধা জনগণের কাছে পৌঁছে দিবো। এ ছাড়া পল্লী গ্রামের অনেক রাস্তা নষ্ট হয়ে আছে, আমার ওয়ার্ডে, আমি সরকারের দেওয়া বাজেট সঠিকভাবে ব্যাবহার করে উন্নয়ন করব, ইনশাআল্লাহ। এছাড়া সজন প্রীতি দুর করব। তাই আমি সকলের নিকট দোয়া ছাই।

...
Name : MD. Nuruzzaman(SJB:E3001)
Mobile : 01918843879

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ