+

বুড়িমারী স্থলবন্দরে আমদানি - রপ্তানি বিষয়ে দুই দেশের যৌথ সভা অনুষ্ঠিত

সরেজমিনবার্তা | নিউজ টি ২১ দিন ১৩ ঘন্টা ২৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 850
...

বুড়িমারী স্থলবন্দরে বাংলাদেশ - ভারত আমদানি - রপ্তানি সমস্যা চিহ্নিত করণ ও নিরসনে যৌথ সভা অনুষ্ঠিত

 

হাসান জুয়েল

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি

 

বাংলাদেশের বুড়িমারী স্থলবন্দর ও ভারতের চ‍্যাংড়াবান্ধা স্থলবন্দর দিয়ে আমদানি -রপ্তানীতে সমস্যা চিহ্নিত করণ এবং নিরসনে বুড়িমারী স্থলবন্দর জিরো পয়েন্টে ভারতীয় ও বাংলাদেশি ব‍্যবসায়ীদের এক যৌথ সভা অনুষ্ঠিত হয়।

 

শনিবার (৩ অক্টোবর) সকাল ১১ টা থেকে প্রায় দেড় ঘন্টা ব‍্যাপী উভয় দেশের ব‍্যবসায়ীদের সভায় সভাপতিত্ব করেন পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বুড়িমারী স্থলবন্দর আমদানি - রপ্তানি কারক সমিতির সভাপতি রুহুল আমীন বাবুল। সভায় পন‍্য আমদানি ও রপ্তানিতে গাড়ি লোড- আনলোডে জটিলতা হ্রাস, লেটার অব ক্রেডিটে (এল সি) উল্লেখিত তথ্য এবং পণ্যের ওজন মোতাবেক রাজস্ব আদায়, ঘোষণা অনুযায়ী সঠিকভাবে পণ্য আমদানি- রপ্তানি করাসহ স্থলবন্দর দিয়ে ব‍্যবসা পরিচালনায় বিভিন্ন বিষয় নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা অনুষ্ঠিত হয়। সভায় উভয় দেশের ২০ জন ব‍্যবসায়ী প্রতিনিধি অংশ গ্রহণ করেন। 

এসময় ব‍্যবসায়ীদের মধ্যে ভারতের পক্ষে উপস্থিত ছিলেন কোচবিহার জেলার চ্যাংড়াবান্ধা স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট অ‍্যাসোশিয়েসনের সভাপতি বিকাশ কুমার সাহা ও সহ-সভাপতি প্রদীপ কুমার। বাংলাদেশের পক্ষে উপস্থিত ছিলেন রুহুল আমীন বাবুল, বুড়িমারী স্থলবন্দর আমদানি - রপ্তানি কারক সমিতির সাধারণ সম্পাদক ও বুড়িমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ নেওয়াজ নিশাত, বুড়িমারী স্থলবন্দরের সহকারী কমিশনার (এসি) সোমেন কান্তি চাকমাসহ উভয় দেশের ব্যবসায়ী সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।

...
Md. Anwar Hossain Jewel(SJB:E037)
Mobile : 01717548594

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ